শফিকুল মুহাম্মদ ইসলাম
- শফিকুল মুহাম্মদ ইসলাম - প্রেমানলে পুড়ে হৃদয় ১৯-০৫-২০২৪

সুনয়নী
শফিকুল মুহাম্মদ ইসলাম

তোমার দুটি চোখের মাঝে
তৃষ্ণা যেতো চেয়ে;
তবুও তুমি বুঝলে নাকো
অনিন্দিত মেয়ে!

সারাজীবন করলে হেলা
ভালোবাসি বলে;
এত চিঠির ফাইলগুলো
দিলে কিসের ছলে!

বুকের মাঝে ঢের বেদনা
বলার কেহ নাই,
এক জমনে ভালোবাসার
গল্প বলি তাই।

তোমার কথা পড়লে মনে
অশ্রূ হয়ে ঝরে,
পুক্তভাবে আসন পেতে
আছো বুকের পরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।